President

হেমা মালিনী। বিখ্যাত অভিনেত্রী, পরিচালক, প্রযোজক তিনি। ১৯৭৭ সালে বিখ্যাত 'ড্রিম গার্ল' চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন, যে কারণে তাকে 'ড্রিম গার্ল' উপাধি দেওয়া। সর্বমোট ১১ বার ফিল্ম ফেয়ার পুরষ্কারে সেরা অভিনেত্রী হিসেবে মনোনয়ন পান এই রূপবতী নায়িকা। ২০০০ সালে 'পদ্মশ্রী' সম্মাননা লাভ করেন হেমা।

এতো গুণ যার, তার আত্মজীবনী নিয়ে কৌতূহল থাকাই স্বাভাবিক। সোমবার ছিলো হেমা মালিনীর ৬৯তম জন্মদিনে। এ উপলক্ষে এদিন প্রকাশিত হলো রাম কমল মুখোপাধ্যায়ের লেখা হেমা মালিনীর আত্মজীবনী 'বিয়ন্ড দ্য ড্রিমগার্ল'।

মুম্বাইয়ে এই বইয়ের উন্মোচন অনুষ্ঠানে হাজির ছিলেন দীপিকা পাড়ুকোন। অনুষ্ঠানে প্রথমে কেক কাটা হয়। সেখানে হেমার দুই মেয়ে এষা, অহনা ও তাদের জামাতারা উপস্থিত ছিলেন। তবে ছিলেন না ধর্মেন্দ্র।

হেমা মালিনী ও তার সংশ্লিষ্ট অনেকের জীবনের অজানা অনেক দিক এই বইয়ে উঠে আসবে বলে গুঞ্জন রয়েছে। অনুষ্ঠানে স্মৃতিরোমন্থন করে জীবনের বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুললেন হেমা।

ধর্মেন্দ্রর আগের ঘরের দুই সন্তান সানি ও ববি দেওলের সঙ্গে তার সম্পর্ক কেমন সেটার ইঙ্গিত দিয়ে বলেন, সানি দেওলের সঙ্গে আমার সম্পর্ক কেমন- এটা নিয়ে কানাঘুষো রয়েছে। লোকে কী ভাবে জানি না, তবে আমাদের সম্পর্ক শুরু থেকেই দারুণ। সূত্র: হিন্দুস্তান টাইমস।

১৭ অক্টোবর, ২০১৭ ১৮:০৯ পি.এম