President

 

 আওয়ামী লীগ প্রেসিডিয়ামের অন্যতম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, সড়ষ সংশোধনী নিয়ে সুপ্রিম কোর্ট যে জাজমেন্ট দিয়ে তা নিয়ে বিএনপির লাফালাফি করার কোন যুক্তি নেই। বিচারক যা ভাল মনে করেছে সেই রায় দিয়েছেন। কি করা হবে কি হবে না তা সংসদ দেখবে। এ দায়িত্ব সংসদের।
তিনি বলেন, সোড়ষ সংশোধনী বাতিল করলেই এটা বাতিল হয়ে গেল না। এটা সংসদে আসবে। সংসদে আসার পর সংসদের দুই তৃতীয়াংশ সদস্য যদি এই বিলে অনুমোদন দেয় তাহলে এটা সংবিধানে অর্ন্তভুক্ত হবে। তা না হলে আদালতের এই রায় কার্যকর হবে না। শুধু রায় দিয়েছে বলেই লাফালাফি করলে কিছুই হবে না।
তিনি আরো বলেন, এর সাথে আওয়ামী লীগেরও কোন সম্পর্ক নেই। এটা হলো আইনের সম্পর্ক। আইনের অন্য যা কিছু আছে সাংবিধানিক ভাবে আমরা সেটা দেখব। বাহাত্তরের সংবিধানে স্বাক্ষরকারী কামাল হোসেনর মত মানুষও আজ এর বিরোধিতা করছেন। এড়া ষড়যন্ত্র কারী। কোন ষড়যন্ত্র করে আর লাভ হবে না। পচাত্তরের মত প্রেক্ষাপট আর কোন দিনই বাংদেশে তৈরী হতে দেয়া হবে না। আগামী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগই সরকার গঠন করবে।
রোববার বিকেলে গোপালগঞ্জের সাতপাড়-সিংগা-বিথুড়ি-রামদিয়া সড়করে উদ্বোধন শেষে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক জন সভায় তিনি এসব কথা বলেন।
কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেনর সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গোপালগঞ্জের জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধূরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকোশলী সমিরন রায়সহ আরো অনেকে।

 

নাগরিককণ্ঠ ডটকম

১৪ আগষ্ট, ২০১৭ ১৩:৫১ পি.এম